Header Ads

Header ADS

Captain Marvel The Best Super Hero | ক্যাপ্টেন মার্ভেলের ইতিহাস

ক্যাপ্টেন মার্ভেলের ইতিহাস

ক্যাপ্টেন মার্ভেল মার্ভেল কমিক্স চরিত্র ক্যারল ড্যানভার্সের উপর ভিত্তি করে একটি 2019 আমেরিকান সুপারহিরো সিনেমা। মার্ভেল স্টুডিওর দ্বারা উত্পাদিত এবং ওয়াল্ট ডিজনি স্টুডিওস মোশন পিকচার্স দ্বারা বিতরণ করা, এটি মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্স (এমসিইউ) এর প্রথম চলচ্চিত্র।


 ফিল্মটি জেনেভা রবার্টসন-ডোভার এবং জ্যাক শাফারের সাথে আনানা বোডেন এবং রায়ান ফ্লেক লিখেছিলেন এবং পরিচালনা করেছিলেন। স্যামুয়েল এল। জ্যাকসন, বেন মেন্ডেলসন, জিমোন হাউস, লি পেস, লশানা লিঞ্চ, জেমা চ্যান, এন্টি বেনিং, ক্লার্ক গ্রেগ এবং জুড লের মতো তারকা এবং লারসন ড্যানভার্সের মতো তারকা। 1995 সালে, যখন সেটটি ড্যানভার্সের অনুসরণ করেন, তখন তিনি ক্যাপ্টেন মার্ভেল হয়ে ওঠেন, দুনিয়া পার্শ্ববর্তী দুনিয়ায় গ্যালাকটিক সংঘর্ষের মাঝখানে ধরা পড়ে।

Total Dhamaal 2019 Movie Download 480p 700 MB HD- Rip

চলচ্চিত্রটি ২013 সালের মে মাসের শুরুতে শুরু হয়েছিল এবং অক্টোবর ২014 এ আনুষ্ঠানিকভাবে ঘোষিত হয়েছিল, এটি মার্ভেল স্টুডিও দ্বারা পরিচালিত প্রথম সুপারহিরো সিনেমা তৈরি করেছিল। পরের চরিত্রটি আলাদাভাবে উপস্থাপনের পর নিকোল পার্লম্যান এবং মেগ লেফভ লেখকদের একটি দল হিসাবে অন্তর্ভুক্ত করা হয়েছিল।
Captain Marvel
Captain Marvel
এই গল্পটি 1971 সালে রয় থমাসের "ক্রি-স্ক্রাব যুদ্ধ" এর কমিক বইয়ের ইতিহাসের উপাদানগুলি তুলে ধরে। লারসনকে ২016 সালের ডেনভারের সাথে সান ডিয়েগো কমিক-কন হিসাবে ঘোষণা করা হয়েছিল, যার সাথে বোডেন এবং ফ্লেক সরাসরি ২017 সালের এপ্রিল মাসে বোর্ডে এসেছিলেন।

The Possession of Hannah Grace full Movie Free Download Blu-ray|Yts.HD

 রবার্টসন-ডোয়ার্ট শীঘ্রই স্ক্রিপ্ট পরিচালনা করেন, চলচ্চিত্রের শুরুতে বাকি ছবিগুলি যোগ করেন। ২015 সালের জানুয়ারিতে লুইসিয়ানাতে জুলাই 2018 সালের জুলাইয়ের শেষের দিকে ক্যালিফোর্নিয়ার মার্চে মূল ফটোর শুরুতে অবস্থান শুরু হয়। জ্যাকসন এবং গ্রেগ পূর্ববর্তী এমসিই চলচ্চিত্রগুলিতে তাদের ভূমিকা পুনরাবৃত্তি করেছিলেন, ডিজিটাল পোস্ট প্রডাক্টনে নব্বইয়ের দশকে


ক্যাপ্টেন মার্ভেল মুভির বিস্তারিত



ক্যাপ্টেন মার্ভেল মুভির বিস্তারিত

ক্যাপ্টেন মার্ভেল মুভির বিস্তারিত


1 comment:

Powered by Blogger.